সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

দালালের খপ্পরে পড়ে সন্তান বিক্রি : ফিরে পেতে আকুতি

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : হোসেনপুরে দালালের খপ্পরে পড়ে এক মা চার মাসের পুত্র সন্তানকে বিক্রি করে এখন ফিরে পেতে আকুতি জানাচ্ছেন।
উপজেলার সিদলা ইউনিয়নের টান সিদলা গ্রামের মৃত নন্দু মিয়ার ছেলে সুজন মিয়া (৩০) চার বছর আগে ময়মনসিংহের গফরগাঁও পৌর এলাকার ইমামবাড়ীর মো. রফিক মিয়ার মেয়ে তামান্না আক্তারকে (২২) বিয়ে করেন। তার দুবছর বয়সের আরেকটি পুত্র সন্তান রয়েছে। রাজধানীর তেজগাঁওয়ে একটি গোডাউনে রিলিফ পয়েন্টে চাকরি করার কারণে সুজন ঢাকায় বসবাস করেন। তার স্ত্রী প্রায় সময়ই ঢাকা-গফরগাঁও আসা-যাওয়ার পথে গফরগাঁও রেলস্টেশনে এক হোটেলে খাওয়া-দাওয়া করেন। ওই হোটেলে রফিক নামের এক কর্মচারী রয়েছে। সেখানেই রফিকের স্ত্রী পরিচয়ধারী শিরিন নামের এক মহিলার সঙ্গে তামান্নার সখ্য গড়ে ওঠে। ইতোমধ্যে তামান্নার ঘরে জন্ম নেয় আরেকটি পুত্র সন্তান। তার নাম রাখা হয় নুর নবী। চার মাস বয়সি শিশুর প্রতি নজর পড়ে শিরিন আক্তারের।
গত ৮ জানুয়ারি শনিবার তামান্না স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি গফরগাঁও বেড়াতে গেলে ৯ জানুয়ারি শিরিন ঢাকার এক নিঃসন্তান দম্পতির কাছে চার মাসের শিশুটিকে বিক্রির কথা বলে ২০ হাজার টাকা দিয়ে একটি স্ট্যাম্পে তিন জায়গায় নাম লিখতে বলে। এরপর শিশুটিকে নিয়ে যায়। গত বৃহস্পতিবার বিকালে তামান্না এ প্রতিবেদককে বলেন, কীভাবে যে কী হয়ে গেল বুঝতে পারছি না। আমি আমার সন্তানকে ফেরত চাই।
তামান্নার স্বামী সুজন মিয়া বলে, আমি ছেলে বিক্রির খবর পেয়ে বাড়িতে ছুটে আসি। বাড়িতে এসেই বৃহস্পতিবার সকালে হোসেনপুর থানায় আইনগত সহায়তা চাই। পুলিশ আদালতে যাওয়ার পরামর্শ দিয়েছে।
হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, শিশুটি উদ্ধার করতে হলে আদালতের মাধ্যমে সার্চ ওয়ারেন্ট করাতে হবে। তার পর আমরা আইনগত সহায়তা করতে পারব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়