সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

ঝিকরগাছা পৌর নির্বাচন : ‘নেতা নয়, মানুষের বন্ধু হতে চাই’

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : আগামীকাল রবিবার দ্বিতীয়বারের মতো ঝিকরগাছা পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ৯ জন। যার মধ্যে রয়েছে তরুণ প্রজন্মের সমাজসেবক সাংবাদিক আফজাল হোসেন চাঁদ। তিনি ডালিম মার্কা নিয়ে প্রার্থী হয়েছেন।
কাউন্সিলর প্রার্থী হওয়ার বিষয়ে আফজাল হোসেন চাঁদের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি নেতা হতে চাই না, এলাকার সর্বস্তরের মানুষের বন্ধু হতে চাই। বর্তমানে আমরা ডিজিটাল প্রযুক্তির মানুষ। কিন্তু আমাদের এলাকায় ডিজিটালের কোনো প্রকার ছোঁয়া নাই। আমি যদি নির্বাচনে জয়ী হতে পারি তাহলে এলাকার সার্বিক উন্নয়ন ও মানুষের সেবা করতে চাই। আমি দীর্ঘদিন ধরে নিজ এলাকাসহ উপজেলার মানুষের উপকারে নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্টা করেছি সব সময়। জনপ্রতিনিধি হলে এলাকার মানুষের সেবাটা আরো বৃহত্তর পরিসরে করতে পারব। এলাকার সাধারণ মানুষ আমাকে কাউন্সিলর নির্বাচিত করলে আমি আমার নির্বাচনী এলাকার উন্নয়নসহ নাগরিক সেবা নিশ্চিত করতে কাজ করব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়