সিদ্ধান্ত পরিবর্তন : শতভাগ যাত্রী নিয়ে চলবে গণপরিবহন

আগের সংবাদ

উৎসব-উৎকণ্ঠার ভোট আজ : সবার দৃষ্টি নারায়ণগঞ্জে > আইভী-তৈমূরের লড়াইয়ে বাড়তি মাত্রা শামীম ওসমান

পরের সংবাদ

ছিনতাইকৃত টাকাসহ ৭ ডাকাত গ্রেপ্তার : ফেনী

প্রকাশিত: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৫, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনাগাজী (ফেনী) প্রতিনিধি : ফেনী শহরের তাকিয়া রোডে জেলা আওয়ামী লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান সম্রাট মেজর ফ্লাওয়ারস মিলের ছিনতাই হওয়া টাকাসহ সাত ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল শুক্রবার দুপুরে ফেনী পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন।
পুলিশ জানায়, গত ৬ জানুয়ারি সন্ধ্যায় ফেনীর সম্রাট ফ্লাওয়ার মিলের ১৪ লাখ টাকা নিয়ে মিলের কর্মচারী মো. জসিম ও মিন্টু কুমার তাদের প্রতিষ্ঠানে ফিরছিলেন। পথে শহরের তাকিয়া রোডে তাদের দুজনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে তাদের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাতরা।
এ ঘটনায় মিলের ম্যানেজার জসিম উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান পরিচালনা করে ঢাকা, কক্সবাজার ও ল²ীপুর থেকে সাতজনকে গ্রেপ্তার করে এবং দুটি ছোরা ও নগদ ৪ লাখ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়