নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

হরিরামপুরে জয়ের ৭ দিনের মাথায় গ্রেপ্তার চেয়ারম্যান

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মানিকগঞ্জ প্রতিনিধি : জয়ের সাত দিনের মাথায় গ্রেপ্তার হলেন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার গালা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. শফিক বিশ্বাস। গত বুধবার বিকেল ৪টার দিকে উপজেলার গালা ইউনিয়নের ঝিটকা বাজার থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। শফিক বিশ্বাস উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য।
মামলা সূত্রে জানা যায়, গত ৩ জানুয়ারি গালা ইউনিয়নের কালাই মোড়ের মানিক মিয়ার বাড়ির সামনে নৌকার প্রার্থীর প্রচার কেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় ওই দিন দুপুরে নৌকার প্রার্থী মো. রাজিবুল হাসান রাজিব স্বতন্ত্র প্রার্থী শফিক বিশ্বাসসহ ৫০ জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ করেন।
জানা যায়, পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাজিবুল হাসান রাজিব গালা ইউনিয়নে নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করেন। একই ইউনিয়নে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য শফিক বিশ্বাস মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেন। গত ৫ জানুয়ারি ভোটে রাজিবুলকে পরাজিত করে টানা দ্বিতীয় বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হন শফিক বিশ্বাস।
ওসি সৈয়দ মিজানুর রহমান জানান, নির্বাচনের আগের ওই মামলায় তিন সমর্থককে গ্রেপ্তার করা হয়েছে। একই মামলায় গত বুধবার বিকেলে শফিক বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়