নির্বাচনী আইন প্রণয়নসহ ৫ দফা প্রস্তাব এনপিপির

আগের সংবাদ

বদলে গেছে ‘প্রাচ্যের ড্যান্ডি’

পরের সংবাদ

দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় জাপা নেতা বহিষ্কার

প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি : ফুলছড়ির উদাখালী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি খয়বর রহমানকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করায় তাকে বহিষ্কার করা হয় বলে নিশ্চিত করেছেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি।
গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার উদাখালী ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে ইউনিয়ন জাতীয় পার্টির বিশেষ সভা হয়। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন জাতীয় পার্টির সহসভাপতি মজিদুল ইসলাম।
জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের গত ৫ জানুয়ারির ইউনিয়ন পরিষদ নির্বাচনে উদাখালী ইউপিতে চেয়ারম্যান পদে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আল আমিন আহমেদকে লাঙ্গল প্রতীকে মনোনয়ন দেন। কিন্তু খয়বর রহমান দলীয় সিদ্ধান্ত না মেনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেন। বিষয়টি অবগত করলে জেলা নেতৃবৃন্দ খয়বরের বিরুদ্ধে গঠনতন্ত্র অনুযায়ী ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন।

সে অনুযায়ী সভার সর্বসম্মত সিদ্ধান্ত অনুযায়ী তাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়।
ফুলছড়ি উপজেলা জাতীয় পার্টির সভাপতি আল আমিন আহমেদ বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সংবিধানবিরোধী এবং দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করায় দলের গঠনতন্ত্র অনুযায়ী খয়বর রহমানকে সব পদ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়