সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

পুলিশের ওপর হামলা : পতœীতলায় চেয়ারম্যান প্রার্থীসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পতœীতলায় ইউপি নির্বাচনে পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ, অস্ত্র ছিনতাই ও হামলার ঘটনায় ঘোষনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ফারজানা পারভীনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ফারজানাকে প্রধান আসামি করে ১১৩ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আড়াই হাজার আসামি করে এ মামলা করে পুলিশ।
গত বুধবার পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে পতœীতলা উপজেলার ঘোষনগর ইউনিয়নের ঘোষনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কমলাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এবং নজিপুর ইউনিয়নের রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী স?হিংসতায় পুলিশের একটি পিকআপ ও রিকুইজিশন করা একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শর্টগান থেকে গুলি ছোড়ে। এ সময় এক পুলিশ সদস্যের কাছ থেকে শর্টগান ও গুলি ছিনতাই করে দুর্বৃত্তরা। এছাড়া কৃষ্ণপুর ইউনিয়নের পানিওরা, পতœীতলা ইউনিয়নের মথুরাপুর এবং আকবরপুর ইউ?নিয়নের মান্দাইন কে?ন্দ্রেও সহিংসতার ঘটনা ঘটে। ওই হামলায় পুলিশের বেশ কয়েকজন সদস্য আহত হন। এসব ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করেছে।
পতœীতলা থানার ওসি শামসুল আলম শাহ জানান, মামলার প্রধান আসামি ফারজানা পারভীনসহ ৪ জন?কে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের কাছ থেকে ছিনতাই হওয়া অস্ত্র ও গুলি উদ্ধার এবং এ ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
উপজেলার ১১টি ইউপির মধ্যে ৩টি ইউপির কয়েকটি কেন্দ্রে সহিংসতার কারণে ফলাফল ঘোষণা স্থগিত রেখে উপ?জেলা নির্বাহী অফিসার লিটন সরকারের উপস্থিতিতে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার জাহিদুর রহমান বাকি ৮টি ইউপির ফলাফল ঘোষণা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়