জরায়ুমুখের ক্যান্সার সচেতনতা দিবস আজ

আগের সংবাদ

উৎসবমুখর নারায়ণগঞ্জ : প্রচারণায় এগিয়ে আইভী

পরের সংবাদ

সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর বাড়িতে বড় ধরনের ডাকাতি হয়েছে। গত শুক্রবার রাতে উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরপাড়া এলাকায় ব্যবসায়ী হাজি ওয়াহিদ ভূঁইয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।
এ সময় দুর্বৃত্তরা বাড়ির দারোয়ান ও মালিককে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ২৩ ভরি স্বর্ণ, নগদ সাড়ে ৮ লাখ টাকাসহ প্রায় ৩৫ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এ ঘটনায় হাজি ওয়াহিদ ভূঁইয়া বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
হাজি ওয়াহিদ ভূঁইয়া জানান, রাত দেড়টার দিকে ১৫-২০ জনের ডাকাত দল বাড়ির গেট ভেঙে দারোয়ানকে হাত-পা বেঁধে অস্ত্রের মুখে দরজা ভেঙে ঘরে ঢোকে। পরে তিনিসহ পরিবারের বাকি সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে ৫টি রুমের আলমারি ভেঙে ফেলে। এ সময় শারীরিক ক্ষতি না করার শর্তে চাবি দিয়ে দিলে আলমারিতে থাকা ২৩ ভরি স্বর্ণ ও নগদ সাড়ে ৮ লাখ টাকা, মোবাইল ফোন সেটসহ প্রায় ৩৫ লাখ টাকার মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় ডাকাতরা।
তিনি আরো জানান, নরসিংদীর বাবুরহাটে তার কাপড়ের দোকান আছে। শুক্রবার থাকায় ব্যবসা প্রতিষ্ঠানের টাকা বাড়িতে এনে রাখা হয়েছিল। ডাকাতরা ওই টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। এলাকাবাসীর অভিযোগ, শীত এলেই এ অঞ্চলে চুরি-ডাকাতি বেড়ে যায়। ফলে পুলিশ প্রশাসন ডাকাতি প্রতিরোধ করতে তালতলা তদন্ত কেন্দ্র স্থাপন করে। কিন্তু নজরদারি না থাকায় কোনো প্রতিকার হচ্ছে না। দ্রুত এ অঞ্চলের ডাকাতিসহ অপরাধমূলক কর্মকাণ্ড প্রতিরোধে ব্যবস্থা নেয়ার দাবি জানান তারা। তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু সাইদ বলেন, ডাকাতির খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশ মাঠে কাজ শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়