সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

পলাশে ভুয়া চিকিৎসক আটক

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পলাশ (নরসিংদী ) প্রতিনিধি : পলাশ উপজেলায় লুৎফর রহমান নামে এক ভুয়া এমবিবিএস চিকিৎসককে আটক করে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল রবিবার দুপুরে উপজেলা বিএডিসি বাসস্ট্যান্ড এলাকায় এই অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। গ্রেপ্তারকৃত লুৎফর রহমান নরসিংদীর রায়পুরা উপজেলার নজরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে।
স্থানীয় সূত্রে জানান যায়, অভিযুক্ত লুৎফর রহমান দীর্ঘদিন ধরে এমবিবিএস সমমান নাম ব্যবহার করে চিকিৎসার নামে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছে। হোমিও চিকিৎসকের সঙ্গে এমবিবিএস চিকিৎসকের নাম ব্যবহার করে ব্যক্তিগত চেম্বার দিয়ে রোগীদের চিকিৎসাসহ অনুমোদন ছাড়া বিভিন্ন ওষুধ তৈরি ও বিক্রি করে আসছে সে। অভিযানে ওই ভুয়া চিকিৎসককে নগদ ৩০ হাজার টাকা জরিমানাসহ চেম্বারটি সিলগালা করে দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা। এছাড়া অনুমোদনহীন বিভিন্ন ওষুধ জব্দ করা হয়। অভিযানে উপস্থিত ছিলেন পলাশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাদেকুর রহমান আকন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়