সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

পরাজিত সদস্য প্রার্থীর লাশ উদ্ধার সোনাইমুড়ীতে

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাজমুল হক, সোনাইমুড়ী (নোয়াখালী) থেকে : সোনাইমুড়ী উপজেলার বজরা এলাকায় পরাজিত এক মেম্বার (সদস্য) প্রার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত জহিরুল ইসলাম বজরা ইউনিয়নের ছনগাঁও ওয়ার্ড থেকে তালা প্রতীক নিয়ে মেম্বার নির্বাচন করে পরাজিত হন। গতকাল রবিবার ভোরে তার বাড়ির অদূরে স্থানীয়রা ডোবার মধ্যে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে সোনাইমুড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়।
নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত শনিবার মধ্যরাতে অজ্ঞাত ব্যক্তির ফোন পেয়ে তিনি ঘর থেকে বের হন।
এর মধ্যে একাধিকবার ফোনে তার সঙ্গে কথা হয়। শেষবার কথা হওয়ার আধ ঘণ্টা পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। রাতভর তিনি বাড়ি না ফেরায় সকালে পরিবারের লোকজন তাকে খুঁজতে বের হয়। এর মধ্যে এলাকাবাসীর চিৎকারে স্ত্রী-সন্তানরা ঘটনাস্থলে গিয়ে লাশটি জহিরুল ইসলামের বলে শনাক্ত করে।
সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) ইব্রাহীম খলিল জানান, নিহতের হাতে একটি কমলাভর্তি ব্যাগ ও দেহ তল্লাশি করে পকেটে মানিব্যাগ ও একটি ইনহেলার পাওয়া যায়।
ওসি হারুন রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মৃত ব্যক্তিকে ময়নাতদন্তের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তিনি এজমাজনিত রোগী ছিলেন। ধারণা করা হচ্ছে এটি স্বাভাবিক মৃত্যু। তার শরীরের কোথাও আঘাতের আলামত পাওয়া যায়নি। তবুও সম্পূর্ণ নিশ্চিত হতে ময়নাতদন্ত রিপোর্টের জন্য অপেক্ষা করতে হবে। তবে তার মৃত্যুর অন্য কোনো কারণ থাকলে পুলিশের তদন্তে বেরিয়ে আসবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়