সোনারগাঁওয়ে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

আগের সংবাদ

স্বাস্থ্যবিধি নির্দেশনা নিয়ে বিভ্রান্তি

পরের সংবাদ

এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট সমাপ্ত

প্রকাশিত: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

এমজি লেডি ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট-২০২২, কুর্মিটোলা গলফ কোর্সে সমাপ্ত হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনী প্রধান এবং কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় কুর্মিটোলা গলফ ক্লাবের ‘ব্যাংকুয়েট হল’ এ বিজয়ী গলফারদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সেনাবাহিনী প্রধানের পতœী মিসেস নুরজাহান আহমেদ উপস্থিত ছিলেন।
৫-৭ জানুয়ারি তিন দিনব্যাপী অনুষ্ঠিত টুর্নামেন্টে বিজয়ী মেজর এস কে মো. ইউসুফ রেজা (অব.), রানার-আপ ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সিদ্দিকুল আলম সিকদার (অব.) এবং লেডিস উইনার মিসেস তসলিমা ইউসুফ।
এছাড়া কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিস্টিক এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, ক্লাব ক্যাপ্টেন ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মো. রফিকুল ইসলাম, লেডি ক্যাপ্টেন মিসেস মাহমুদা চৌধুরী, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অব.), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জি এস এম হামিদুর রহমান (অব.), ক্লাবের জেনারেল ম্যানেজার, গলফ অপারেশন্স লে. কর্নেল এম এম গোলাম মোহায়মেন (অব.), র‌্যানকন-এর গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী ও উক্ত প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারাসহ সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা এবং তাদের পরিবারবর্গ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। -বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়