গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

নাইক্ষ্যংছড়ির পাহাড়ে অস্ত্রসহ ৪ রোহিঙ্গা সন্ত্রাসী গ্রেপ্তার

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) প্রতিনিধি : নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুমের পাহাড়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে র?্যাব-১৫। এ সময় অস্ত্র পাচারে জড়িত থাকার অভিযোগে চার রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার ভোরে এ অভিযান চালানো হয়।
র?্যাব-১৫ এর মিডিয়া কর্মকর্তা আবু সালাম চৌধুরী জানান, কুতুপালংয়ের পার্শ্ববর্তী ঘুমধুমের রাবার বাগানের পাহাড়ে সন্ত্রাসীদের অবস্থানের কথা জানতে পেরে অভিযান চালানো হয়। এ সময় মাটিতে পুঁতে রাখা অবস্থায় দুটি বিদেশি পিস্তল ও ৬টি দেশে তৈরি অস্ত্রসহ বেশকিছু গোলাবারুদ উদ্ধার করা হয়। অভিযানে কুতুপালং ১নং ক্যাম্পের ব্লক এ/৩-এর আশুক জামানের ছেলে মো. নুর (৩২), ইমাম হোসেনের ছেলে নাজুমুল্লাহ (৩৪), একই ক্যাম্পের আবদুস সবুরের ছেলে খাইরুল আমিন (১৯) ও তাজনিমারখোলা ১৩নং ক্যাম্পের ব্লক এফ/২-এর ছৈয়দুল ইসলামের ছেলে আমান উল্লাহকে (২৩) গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়