বহুবিবাহের আইনি নীতিমালা করতে হাইকোর্টের রুল

আগের সংবাদ

অগ্রযাত্রা বাধাগ্রস্ত করার ষড়যন্ত্র : উন্নয়ন সহযোগীদের ভুল বোঝানোর চেষ্টা চলছে, ২০২২ সাল হবে অবকাঠামো উন্নয়নের এক মাইলফলক > জাতির উদ্দেশে প্রধানমন্ত্রীর ভাষণ

পরের সংবাদ

বাউফলে মানববন্ধন : শিক্ষার্থী আঁখির আত্মহত্যায় প্ররোচনাকারীদের শাস্তি দাবি

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি : বাউফলে শিক্ষার্থী আঁখি আক্তারের আত্মহত্যায় প্ররোচনাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন শিক্ষক ও শিক্ষার্থীরা। গতকাল বৃহস্পতিবার উপজেলার নওমালা মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বেলা সাড়ে ১১টা থেকে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। আঁখি ওই স্কুলের এসএসসি ২০২১ ব্যাচের মেধাবী ছাত্রী ছিলেন।
মানববন্ধনে বক্তব্য দেন স্কুলের প্রধান শিক্ষক কে এম নাসির উদ্দিন, সিনিয়র সহকারী শিক্ষক আ. জলিল জুলহাস, রাহিমা বেগম ও বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মো. সামিয়া রহমান হিরা।
উল্লেখ্য, গত ২৬ ডিসেম্বর উপজেলার নওমালা ইউনিয়নের বটকাজল গ্রামের জাফর মৃধার মেয়ে আঁখি আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয় নিজ ঘর থেকে। এ ঘটনায় পরদিন ২৭ ডিসেম্বর থানায় আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তিনজনকে আসামি করে মামলা করেন আঁখির ভাই মো. রনী মৃধা (২৭)।
বাদী জানান, আঁখির সঙ্গে একই গ্রামের হানিফ কারিকরের ছেলে মো. আক্কাস কারিকরের (২২) প্রেমের সম্পর্ক ছিল। আক্কাস বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। আঁখি অজান্তে আক্কাসের বন্ধুরা মোবাইল ফোনে আপত্তিকরা দৃশ্য ধারণ করে। ওই ভিডিও পারভেজ ও আল-আমিন মৃধা নামের দুইজন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করে দেয়ার হুমকি দেন। এরপর সম্মানহানির ভয়ে আঁখি আত্মহত্যা করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়