চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

হোমনা পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীদের এনজিওতে হস্তান্তর

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

হোমনা (কুমিল্লা) প্রতিনিধি : হোমনা পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীদের রেজিস্টার্ডকৃত এনজিও এইড- বাংলাদেশের নিকট হস্তান্তর করা হয়েছে। গতকাল বুধবার পৌর মার্কেটের সামনে এক অনুষ্ঠানের মাধ্যমে পৌরসভার ১৪ জন পরিচ্ছন্নতাকর্মীকে হস্তান্তর করা হয়।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে পৌর মেয়র এড. মো. নজরুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য দেন এইড বাংলাদেশের চেয়ারম্যান মো. আনিসুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন, পৌর সচিব শাহাদাত হোসেন, পৌর প্যানেল মেয়র শাহনুর আহমেদ সুমন, কাউন্সিলর আবদুস সোবহান, কাউন্সিলর আবদুল কাদির সংরক্ষিত নারী কাউন্সিলর ফাতেমা আক্তার প্রমুখ। এ সময় পৌরসভার সব কাউন্সিলরসহ অন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
পৌর মেয়র বলেন, পৌর শহরকে পরিচ্ছন্ন রাখতে এ উদ্যোগে নেয়া হয়েছে। পৌরসভার পরিচ্ছন্নতাকর্মীরা পরীক্ষামূলকভাবে বুধবার থেকে তিন মাস এইড বাংলাদেশের অধীনে থেকে পৌর শহর পরিচ্ছন্ন রাখার কাজ করবে। পৌরসভার ড্রেন, রাস্তাঘাট, বাসাবাড়ি, শিক্ষাপ্রতিষ্ঠান ও হাসপাতালসহ সব স্থান পরিষ্কার পরিচ্ছন্ন রাখবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়