নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

বগুড়ায় মাসব্যাপী পুনাক শিল্পপণ্য মেলা শুরু

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বগুড়া প্রতিনিধি : জেলায় মাসব্যাপী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) শিল্পপণ্য মেলার উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে আলতাফুন্নেচ্ছা খেলার মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।
পুনাক বগুড়ার সভানেত্রী দ্বিল আফরোজ জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক, পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম (সেবা), বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বগুড়া চেম্বারের সভাপতি মাসুদুর রহমান মিলন সিআইপি, বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, পুনাক বগুড়ার সাধারণ সম্পাদক মঞ্জুরী ইসলাম এবং বাংলাদেশ মনিপুরী তাঁত ও জামদানি কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন।
মেলার আয়োজকেরা জানান, মাসব্যাপী এ মেলায় শতাধিক স্টল রয়েছে। মেলায় আগতদের নিরাপত্তার স্বার্থে পুলিশ ও মেলার নিজস্ব নিরাপত্তা কর্মীরা দায়িত্ব পালন করবেন। এছাড়া করোনার সংক্রমণ রোধে সবাইকে মাস্ক পরে মেলায় আসার আমন্ত্রণ জানান তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়