পরিকল্পনামন্ত্রী : দেশে রাজনীতিবিদের চেয়ে আমলাতন্ত্রের দাপট বেশি

আগের সংবাদ

শ্যামল দত্ত’র প্রত্যয় : চ্যালেঞ্জ মোকাবিলা করেই এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

নাগেশ্বরীতে ৮ বাড়িতে সিঁদ কেটে চুরি

প্রকাশিত: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীতে এক রাতে পাশাপাশি দুই গ্রামের ৮ বাড়িতে সিঁদ কেটে চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার গভীর রাতে উপজেলার কেদার ইউনিয়নের বাহের কেদারে কবিরাজপাড়া এবং প্রধানীপাড়ায় এ চুরি সংঘটিত হয়। ঘটনাস্থল পরিদর্শন করেছে কচাকাটা থানা পুলিশ। ভুক্তভোগী কবিরাজপাড়ার নুরুল ইসলাম, নজরুল ইসলাম, আমজাদ হোসেন, কোরবান আলী, প্রধানীপাড়ার মফিজুল ইসলাম, মোশাদুল ইসলাম, মিজানুর রহমান মিন্টু ও ব্যবসায়ী মকবুল হোসেন জানান, বুধবার রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। রাতের কোনো একসময় চোররা তাদের ঘরে সিঁদ কেটে সর্বস্ব নিয়ে যায়।
এতে চুরি গেছে, নুরুল ইসলামের নগদ ৩৭ হাজার টাকা, স্বর্ণালংকারসহ ৬০ হাজার টাকার জিনিসপত্র; আমজাদ হোসেনের একটি মোবাইল, একটি টর্চলাইট, নগদ সাড়ে ৭ হাজার টাকা; কোরবান আলীর সাড়ে ৫ হাজার টাকা। এছাড়া মফিজুল ইসলামের একটি মোবাইল, কাপড়; মিজানুর রহমান মিন্টুর দুটি মোবাইল ফোন, নগদ ১ হাজার ২০০ টাকা চুরি গেছে। অন্যদেরও নগদ টাকা এবং মোবাইল ফোন চুরি হয়েছে বলে জানা যায়। কেদার ইউপির নবনির্বাচিত ১নং ওয়ার্ড সদস্য শফিকুল ইসলাম জানান, এক রাতে এক সঙ্গে এতগুলো বাড়ি চুরি যাওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তদন্তসাপেক্ষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়