কোভিড-১৯ : যুক্তরাষ্ট্রে ফাইজারের ওরাল পিল জরুরি অনুমোদন

আগের সংবাদ

সড়কে শৃঙ্খলা ফিরবে তো! : বাস রুট রেশনালাইজেশন কার্যক্রম শুরু > ঘাটারচর-কাঁচপুর রুটে চলবে সবুজ রংয়ের ৫০ বাস

পরের সংবাদ

২০২১ : সাড়া ফেলতে পারেনি যে ছবি

প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

২০২১-এর শুরুর দিকেও কোভিড নিয়ে বিস্তর বাধানিষেধ ছিল। বেশির ভাগ ছবিই মুক্তি পেয়েছিল ওটিটি প্ল্যাটফর্মে। ছবিগুলোতে বাজেট আবার ব্যাপক স্টারকাস্টও ছিল। কিন্তু সব মিলিয়ে ছবিগুলো জায়গা নিতে পারেনি দর্শক মনে। থাকছে এমন কয়েকটি ছবির খোঁজ

রাধে
প্রথমেই যে নামটা চলে আসছে সেটি সালমান খানের সিনেমা রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই। ভাইজানের নামও এই ছবিকে বাঁচাতে পারেনি। আইএমডিবিতে রেটিং পেয়েছে মাত্র ১.৮। ২০২১ সালের সবচেয়ে খারাপ রেটিং পাওয়া ছবি এটি। এমনকি ভাইজানের কেরিয়ারেও এত্ত খারাপ রেটিং বোধহয় কোনো ছবি পায়নি। দিশা পটানির সিজলিং প্রেজেন্সও বাঁচাতে পারেনি ছবিটিকে।

হাঙ্গামা ২
সেকেন্ড নামটা হলো শিল্পা শেট্টির কামব্যাক মুভি হাঙ্গামা ২। ২০০৩-এ মুক্তি পাওয়া প্রিয়দর্শনের সুপারহিট ছবি হাঙ্গামার সিক্যুয়েল। স্টার স্টাডেড স্টারকাস্টও বাঁচাতে পারেনি এই ছবিকে। আইএমডিবি রেটিং মাত্র ২.১!

রুহি
এই লিস্টে থার্ড ছবি রুহি। স্টারকাস্টও দারুণ। জাহ্নবী কাপুর এবং রাজকুমার রাও প্রথমবার একসঙ্গে। বরুণ শর্মা, রাজকুমার রাও এবং জাহ্নবী অভিনয়টা ভালোই করেছিলেন, কিন্তু স্ত্রীর মতো হরর কমেডির ধারেকাছে আসতে পারেনি রুহি। ওসফনতে রেটিং মাত্র ৪.৩।

সাইনা
চার নম্বরে নাম রয়েছে সাইনা নেহওয়ালের বায়োপিক সাইনার। পরিণীতি চোপড়া ভীষণ চেষ্টা করেছিলেন, কিন্তু আইএমডিবি রেটিং বলছে, ছবিটা মোটেই মনে ধরেনি দর্শকের। পয়েন্ট মাত্র ৪.৩।

ভূজ দ্য প্রাইড অফ ইন্ডিয়া
শেষ নামটা রয়েছে ভূজ দ্য প্রাইড অফ ইন্ডিয়া। ধুঁয়োধার স্টারকাস্ট, দেশভক্তির নাড়া… সব ছিল কিন্তু শেষ রক্ষা করতে পারলেন না অজয় দেবগণ, সোনাক্ষী সিনহারা। আইএমডিবি রেটিং মাত্র ৪.৪।

হাঙ্গামা ২
সেকেন্ড নামটা হলো শিল্পা শেঠির কামব্যাক মুভি হাঙ্গামা ২। ২০০৩-এ মুক্তি পাওয়া প্রিয়দর্শনের সুপারহিট ছবি হাঙ্গামার সিক্যুয়েল। স্টার স্টাডেড স্টারকাস্টও বাঁচাতে পারেনি এই ছবিকে। আইএমডিবি রেটিং মাত্র ২.১!

সাইনা
চার নম্বরে নাম রয়েছে সাইনা নেহওয়ালের বায়োপিক সাইনার। পরিণীতি চোপড়া ভীষণ চেষ্টা করেছিলেন, কিন্তু আইএমডিবি রেটিং বলছে, ছবিটা মোটেই মনে ধরেনি দর্শকের। পয়েন্ট মাত্র ৪.৩।

ভূজ দ্য প্রাইড অব ইন্ডিয়া
শেষ নামটা রয়েছে ভূজ দ্য প্রাইড অব ইন্ডিয়া। ধুঁয়োধার স্টারকাস্ট, দেশভক্তির নাড়া… সব ছিল কিন্তু শেষ রক্ষা করতে পারলেন না অজয় দেবগণ, সোনাক্ষী সিনহারা। আইএমডিবি রেটিং মাত্র ৪.৪।

রুহি
এই লিস্টে থার্ড ছবি রুহি। স্টারকাস্টও দারুণ। জাহ্নবী কাপুর এবং রাজকুমার রাও প্রথমবার একসঙ্গে। বরুণ শর্মা, রাজকুমার রাও এবং জাহ্নবী অভিনয়টা ভালোই করেছিলেন, কিন্তু স্ত্রীর মতো হরর কমেডির ধারেকাছে আসতে পারেনি রুহি। আইএমডিবি রেটিং মাত্র ৪.৩।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়