মুজিববর্ষের বানান ভুলের যে ব্যাখ্যা দিয়েছে কমিটি

আগের সংবাদ

বাংলাদেশ-মালয়েশিয়া সমঝোতা স্মারক সই > শ্রমবাজার ফের খুলছে : কর্মীদের সব খরচ নিয়োগকর্তার, সিন্ডিকেটের খপ্পরে পড়ার আশঙ্কা কাটেনি

পরের সংবাদ

ফোল্ডেবল নতুন সিরিজের ফোন আনছে অপো

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফোল্ডেবল ফোন এখন গ্যাজেট প্রেমীদের আগ্রহের কেন্দ্রে। এ দৌড়ে পিছিয়ে নেই প্রযুক্তি প্রতিষ্ঠান অপোও। এবার তারা তৈরি করলো ফোল্ডেবল প্রযুক্তির অপো ফাইন্ড এন ফোন। চলতি মাসেই লঞ্চ করা হবে ফোনটির। জানা গেছে অপো ফাইন্ড এন মোবাইলটিতে দেয়া হয়েছে ডুয়েল ডিসপ্লে যার একটি হল ৭.১ ইঞ্চি ও অপরটি হবে ৫.৪৯ ইঞ্চি বিশিষ্ট ফোল্ডেবল এল টি পি ও অ্যামোল্ড ডিসপ্লে। অপো ফাইন্ড এন ফোনটির চিপসেট দেয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি অক্টাকোর প্রসেসর। এছাড়া এর জি পি ইউ দেওয়া হয়েছে অ্যাড্রিনো ৬৬০। ২ টি ভেরিয়েন্টে পাওয়া যাবে ফোনটি। উক্ত ফোনটির সাথে দেওয়া হয়েছে ৮/১২ জিবি র?্যাম এবং ২৫৬/৫১২ জিবি ফোন স্টোরেজ এছাড়া। এই ফোনটিতে দেয়া অ্যান্ড্রোয়িড ভার্সন ১১। থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ। যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড, ১৩ মেগাপিক্সেলের টেলিফটো এবং অপরটি হবে ১৬ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড সেন্সর। এছাড়া সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। ৫ জি বিশিষ্ট এই ফোনটির ওজন হবে মাত্র ২৭৫ গ্রাম। কালো, সাদা এবং বেগুনী রং এ পাওয়া যাবে। অপো ফাইন্ড এন মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ১ লক্ষ ৪ হাজার ১৩১ টাকা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়