মুজিববর্ষের বানান ভুলের যে ব্যাখ্যা দিয়েছে কমিটি

আগের সংবাদ

বাংলাদেশ-মালয়েশিয়া সমঝোতা স্মারক সই > শ্রমবাজার ফের খুলছে : কর্মীদের সব খরচ নিয়োগকর্তার, সিন্ডিকেটের খপ্পরে পড়ার আশঙ্কা কাটেনি

পরের সংবাদ

ইনস্টাগ্রাম স্টোরিজে দীর্ঘ ভিডিও

প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

স্টোরিজ ফিচারে বড় ধরনের পরিবর্তন আনতে যাচ্ছে ছবি ও ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইনস্টাগ্রাম। নতুন আপডেটের অংশ হিসেবে স্টোরিজে ভিডিওর দৈর্ঘ্য ১৫ সেকেন্ড থেকে বাড়িয়ে ৬০ সেকেন্ড করা হচ্ছে।
আগে ব্যবহারকারীরা তাদের স্টোরিতে কোনো ছবি বা শর্ট ভিডিও পোস্ট করলে সেগুলো ২৪ ঘণ্টা পর মুছে যেত। ভিডিওর দৈর্ঘ্য বাড়ানোর এ ফিচার চালু হলে তা স্ন্যাপচ্যাট ও টিকটকের মতো অ্যাপের সঙ্গে প্রতিযোগিতায় সমানভাবে লড়বে বলে আশা সংশ্লিষ্টদের।
৯টু৫ম্যাকে প্রকাশিত প্রতিবেদনের তথ্যানুযায়ী, তুরস্কের এক ব্যবহারকারী জানান, নতুন পরিবর্তনের মাধ্যমে ফটো শেয়ারিং প্লাটফর্মটি ব্যবহারকারীদের অবগত করছে। বর্তমানে ব্যবহারকারীরা ইনস্টাগ্রাম স্টোরিতে ১৫ সেকেন্ডের ভিডিও আপলোড করতে পারেন। তবে নতুন আপডেটের পর থেকে ব্যবহারকারীরা কোনো পরিবর্তন ছাড়াই ৬০ সেকেন্ডের ভিডিও আপলোড করতে পারবেন। সূত্র: ৯টু৫ম্যাক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়