কল্যাণ পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

আগের সংবাদ

পুঁজিবাজারে সংকটের সমাধান কোন পথে?

পরের সংবাদ

ডিজিটাল মামলায় রিমান্ডে টিকটকার সানোয়ার

প্রকাশিত: ডিসেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে টিকটকে অপপ্রচারের অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার টিকটকার সানোয়ার হোসেনকে দুই দিনের রিমান্ড নিতে আদেশ দিয়েছেন আদালত।
গতকাল সোমবার আসামিকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর তার বিরুদ্ধে রমনা থানায় দায়ের করা মামলাটির সুষ্ঠু তদন্তের স্বার্থে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্ত কর্মকর্তা। পরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালত আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে গত রবিবার রাজধানীর রামপুরা এলাকার ডিআইটি রোডের সামনে থেকে সানোয়ার হোসেনকে গ্রেপ্তার করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ-ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সিটি ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগ।
জানা গেছে, আসামি সানোয়ার টিকটকে ছদ্মনামে বিভিন্ন অপপ্রচারমূলক ভিডিও আপলোড করতেন। ছদ্মনামে পরিচালিত সেই আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বিশিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচার চালান তিনি। এ অভিযোগে তার বিরুদ্ধে রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়