ডিজিটাল নিরাপত্তা আইনে জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা

আগের সংবাদ

বিদেশি বিনিয়োগে যত উদ্যোগ : আমলাতান্ত্রিক জটিলতা, দুর্নীতিসহ ৫ বাধা, কর ব্যবস্থা আরো সহজ করার দাবি

পরের সংবাদ

তৃণমূলে ভিড়লেন শ্রাবন্তী

প্রকাশিত: ডিসেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ‘বাংলার স্বার্থকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিজেপির উদ্যোগ ও আন্তরিকতার অভাব’- ঠিক এমনটাই বলে গত ১১ নভেম্বর ভারতীয় জনতা পার্টি (বিজেপি) ছেড়েছিলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দু-সপ্তাহ না ঘুরতেই মনের বিষয়টি আরো স্পষ্ট করলেন এই তারকা।
২৯ নভেম্বর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির তৃণমূলের সভামঞ্চে উপস্থিত শ্রাবন্তী। অতএব, পশ্চিমবঙ্গের শাসক দলে ফিরছেন এই নায়িকা? তবে এখানেই শেষ নয়, গলা ছেড়ে গান গেয়ে সমর্থকদের মনও জুগিয়েছেন এই অভিনেত্রী। আশ্বাস দিয়েছেন, তাকে ডাকলে আবারও তিনি আসবেন। এবং আরো সুন্দর সুন্দর গান শোনাবেন!
ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার বলছে, অভিনেত্রীর তৃণমূলে যোগ দেয়া ছিল শুধুই সময়ের অপেক্ষা। তার দলত্যাগের পরই বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছিলেন, ‘বিজেপি করলে বাংলা ছবিতে কাজ পাওয়া যায় না। সেই কারণেই শ্রাবন্তী দল ছাড়লেন’।
এদিকে, এদিন সভায় হাজির ছিল তৃণমূল শিবিরের পাঁচ বিধায়ক। শ্রাবন্তী বলেন, ‘আমি বাংলার জন্য কাজ করতে চাই। বাংলারই মেয়ে আমি। মমতা দি-কে অনেক ধন্যবাদ। আপনাদের কাছে অনুরোধ, আমায় আপন করে নিন। আমি আপনাদের জন্যই কাজ করতে চাই।’
এখানেই চমকের শেষ নয়, এদিন শ্রাবন্তীকে সভামঞ্চ দলীয় উত্তরীয় পরিয়ে দলের তরফে সম্মান জানানো হয়। ফলে স্পষ্ট বিজেপি ছাড়লেও রাজনীতির ময়দান থেকে সরতে নারাজ শ্রাবন্তী। বরং শিবির বদলে এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ছত্রছায়ায় রাজনৈতিক ক্যারিয়ারকে এগিয়ে নিয়ে যেতে চান বলে দাবি ভারতীয় গণমাধ্যমের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়