মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

রৌমারী সীমান্তে আড়কির চাপায় যুবকের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : আড়কির বাঁশের নিচে চাপা পড়ে সাহাবুদ্দিন (৩২) নামের এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গত রবিবার রাত ৮টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের পূর্ব কাউয়ারচর সীমান্তে এ ঘটনাটি ঘটে। মৃত সাহাবুদ্দিন একই ইউনিয়নের পূর্ব কাউয়ার চর গ্রামের হাবিবুর রহমানের ছেলে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, সাজু নামের এক গরু ব্যবসায়ীর আড়কির বাঁশ নিয়ে সীমান্তের একদল চোরাকারবারি অবৈধভাবে গরু আনার জন্য আন্তর্জাতিক সীমান্ত ১০৫৭-৫৮ মেইন পিলারের মাঝামাঝি দিয়ে কাউয়ারচর এলাকায় কাঁটাতারের বেড়ার ওপর দিয়ে ভারতীয় গরু পাচার করছিল। এ সময় ভারতের গুটলিগাঁও বিএসএফ ক্যাম্পের টহলরত সদস্যরা তাদের লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে। পরে অবস্থার বেগতিক দেখে তড়িঘড়ি করে আড়কির বাঁশ খুলতে গেলে রশি ছিঁড়ে সাহাবুদ্দিনের বুকে পড়ে। ঘটনাস্থলে সে অজ্ঞান হলে সহযোগীরা তাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে আনার সময় তার মৃত্যু হয়।
এ ব্যাপারে জামালপুরের (৩৫ বিজিবি) সঙ্গে ফোনে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি। রৌমারী থানার ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়