মেডিকেল বোর্ড : লিভার সিরোসিসে খালেদার ব্লিডিং হচ্ছে

আগের সংবাদ

সর্বত্র শোকের ছায়া : থেমে গেল জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের চরণযুগল

পরের সংবাদ

উদ্বোধনী দিনে আনসারের জয়

প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : দশটি দলের অংশগ্রহণে গতকাল থেকে শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে শুরু হয়েছে ‘ওয়ালটন দ্বিতীয় জাতীয় মহিলা রোকবল প্রতিযোগিতা। উদ্বোধনী দিনে জয় পেয়েছে গত আসরের চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার ও রানর্স-আপ পরাণ মকদুম। উদ্বোধনী দিনে আনসার ২-০ সেটে উড়িয়ে দেয় জামালপুর রোকবল এসোসিয়েশনকে। আর অপর ম্যাচে পরাণ মকদুম ২-১ সেটে হারায় বাংলাদেশ পুলিশকে।
গতকাল সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আনসারের সহকারী পরিচালক ও রোকবল এসোসিয়েশনের সহসভাপতি রায়হান উদ্দিন ফকির, সাধারণ সম্পাদক ঝরনা আক্তার ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মো. মনির হোসেনসহ অন্যান্যরা।
এবারের এই তিন দিনব্যাপী প্রতিযোগিতায় ১০টি নারী দল অংশ নিয়েছে। দলগুলো হলো- বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পরাণ মকদুম, জামালপুর রোকবল এসোসিয়েশন, ঢাকা জেলা, নারায়ণগঞ্জ স্পোর্টিং ক্লাব, জহুরুল স্পোর্টিং ক্লাব, বাসাবো সবুজ বাংলা স্পোর্টিং ও এইচটিএইচ রোকবল স্পোর্টিং ক্লাব।
১০টি দল দুই ভাগে ভাগ হয়ে প্রতিদ্ব›িদ্বতা করছে। দুটি গ্রুপ থেকে সেরা চারটি দল সেমিফাইনাল খেলবে। দুটি দল খেলবে ফাইনাল। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে সেরাদের পুরস্কৃত করা হবে। টুর্নামেন্টটি আন্তর্জাতিক ও এশিয়ান রোকবল ফেডারেশনের আইন অনুযায়ী পরিচালিত হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়