পুলিশের স্থাপনায় হামলার ঘটনায় মামলা : আসামি অজ্ঞাত কয়েক হাজার

আগের সংবাদ

‘ওমিক্রন’ নিয়ে সতর্ক সরকার

পরের সংবাদ

শাহজাদপুর : সেপটিক ট্যাংক থেকে যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শাহজাদপুর উপজেলার নরিনা ইউনিয়নের নরিনা পূর্বপাড়া গ্রামে আব্দুল করিম (১৮) নামে এক মাদকাসক্ত যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। ৪ দিন পর গতকাল শুক্রবার বিকালে বাড়ির পাশের সেপটিক ট্যাংক থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এ ঘটনায় নিহতের বাবা আলহাজ শেখ, মা নাজমা খাতুন পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। বড় ভাই নাসির, দাদি সাবেক ইউপি সদস্য আলেয়া বেগমকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেয়া হয়। থানা পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, গত ২৩ নভেম্বর মঙ্গলবার রাতের কোনো একসময় তার শোয়ারঘরের আড়ার সঙ্গে ফাঁসিতে ঝুলে সে আত্মহত্যা করে।
নিহতের বাবা আলহাজ শেখ জানিয়েছেন, পুলিশের ঝামেলা এড়াতে ওই রাতেই সেপটিক ট্যাংকে মরদেহ রেখে বালুর বস্তা দিয়ে চাপা দেয়া হয়। নিহতের বাবা আলহাজ শেখ, মা নাজমা খাতুন, বড় ভাই নাসির, দাদি সাবেক ইউপি সদস্য আলেয়া বেগমকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। নিহত আব্দুল করিম দীর্ঘদিন ধরে মাদকাসক্ত এবং গ্রামে চুরি করে নেশার টাকা জোগাড় করত এবং গ্রামবাসীকে অতিষ্ঠ করে রেখেছিল বলে জানা গেছে।
শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান, ওসি অপারেশন আব্দুল মজিদ ও এএসপি হাসিবুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বেগম ফজিলাতুননেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়