লজিক প্রকল্প : রৌমারীতে সোলার পাম্প স্থাপন শুরু

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলায় কী প্রস্তুতি : বিভিন্ন দেশের সঙ্গে অগ্রাধিকার ও মুক্তবাণিজ্য চুক্তি হবে > ভাবমূর্তি উজ্জ্বল হবে

পরের সংবাদ

চার্জশিট গ্রহণ : রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ২০১৫ সালে রাজধানীর বাড্ডা থানায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনের মামলায় চার্জশিট (অভিযোগপত্র) দাখিল করেছেন আদালত। একই সঙ্গে আসামি রিজভীর জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছে। গ্রেপ্তারের বিষয়ে তামিল প্রতিবেদনের জন্য সামনের বছরের ২২ ফেব্রুয়ারি দিন ধার্য করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার এ মামলাটির চার্জশিট গ্রহণের জন্য দিন ধার্য ছিল। চার্জশিট গ্রহণের দিন আসামিকে আদালতে হাজির হতে হয়। কিন্তু এদিন আসামি রিজভী আদালতে উপস্থিত হননি। এরপর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত মামলাটির চার্জশিট আমলে নিয়ে রিজভীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল বলেন, এই মামলাটির চার্জশিট আমলে গ্রহণ করার জন্য দিন ধার্য ছিল। কিন্তু আসামি আদালতে উপস্থিত না হওয়ায় বিচারক মামলাটির চার্জশিট আমলে নিয়ে আসামির জামিন বাতিল করে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়