বন্ডে অনুমোদন দিল বিএসইসি

আগের সংবাদ

ছাত্র বিক্ষোভে ফের উত্তাল সড়ক : ২০১৮ সালের আন্দোলনের রেশ > ৪৮ ঘণ্টার মধ্যে দাবি পূরণের আল্টিমেটাম

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে সংবাদ সম্মেলন : নৌকাকে ঠেকাতে অপপ্রচারের অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : আসন্ন ৩০ নভেম্বর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোখলেসুর রহমানের বিরুদ্ধে অপপ্রচার ও বিভ্রান্তিমূলক তথ্য ছড়ানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা শহরের একটি হোটেলে চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ব্যানারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবদুল জলিল।
তিনি বলেন, গত ২২ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচনে মোবাইল ফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের কর্মী ও সর্মথকদের প্রতি বিভিন্ন অভিযোগ করেন। যা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকর। নৌকা প্রতীকের প্রার্থী, কর্মী ও সমর্থকদের হয়রানি করতেই তিনি বারবার মিথ্যা তথ্য দিয়ে নির্বাচন কমিশনে অভিযোগ দিয়েছেন। এসব অভিযোগের কোনো প্রমাণ বা সত্যতা নেই। হয়রানিমূলক এসব অভিযোগের বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরেন তিনি। আবদুল জলিল আরো বলেন, গত কয়েক দিন আগে থেকে কয়েকটি হামলার ঘটনার স্বীকার ব্যক্তিদের নিজের কর্মী দাবি করেন মোবাইল ফোন প্রতীকের প্রার্থী। অথচ হামলার স্বীকার ব্যক্তিরা এ নিয়ে কোনো অভিযোগ করেনি। এমনকি সাজাকি যোগাযোগ মাধ্যমে সেই সব লোকদের কর্মকান্ডে মোবাইল ফোন প্রতীকের সমর্থনে কোনো প্রমাণ মেলেনি।
এদিকে নৌকার জোয়ার ঠেকাতেই নৌকার বিদ্রোহী প্রার্থী সামিউল হক লিটন ও তার লোকজন বিভিন্নভাবে এসব অপপ্রচার করছে বলেও অভিযোগ করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান, জেলা যুব মহিলা লীগের সভাপতি এডভোকেট ইয়াসমিন সুলতানা রুমাসহ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়