নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

স্বেচ্ছাশ্রমে সড়ক নির্মাণ

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাবতলী (বগুড়া) প্রতিনিধি : গাবতলীর বালিয়াদিঘী ইউনিয়নের দশমাইল-দুর্গাহাটা সড়ক গত সোমবার এলাকার শত শত মানুষ স্বেচ্ছাশ্রমে মাটি কেটে নির্মাণ ও সংস্কার করেছে। গতকাল মঙ্গলবার সড়কটির অপর অংশে কাজ করেন ওই এলাকার জনসাধারণ।
জানা গেছে, ওই এলাকায় কমপক্ষে ২টি ব্রিজ ও সড়ক না থাকায় আশপাশের ১৫ থেকে ২০ গ্রামের লাখো মানুষ বহু বছর ধরে দুর্ভোগ পোহাচ্ছেন।
এলাকাবাসী সংশ্লিষ্ট কর্তৃপক্ষের মাধ্যমে ওই ২টি ব্রিজ নির্মাণ করার দাবি জানালে সড়ক না থাকায় তা সম্ভব হয়নি।
ফলে এলাকাবাসী জায়গা বের করে স্বেচ্ছাশ্রম দিয়ে গতকাল সড়কটি সংস্কার করেন।
এই মহৎ কাজে এলাকাবাসীকে সহযোগিতা করেন বালিয়াদিঘী ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান, চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী শাহনেওয়াজ জাকি, হাবিবুর রহমান রিপন, দুর্গাহাটা ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মিঠু, সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাপিয়া রাজ্জাক, ইউপি মেম্বার খালেদা আক্তার, শফিকুল ইসলাম, ইছাহাক মন্ডল, নান্নু মিয়া, আ. রশিদ, এলাকার বেলাল হোসেন, মোস্তাফিজার রহমান, সুজাদ্দৌলা সুজা, আব্দুস সালাম, ডা. শাহজাহান আলী, জাকির হোসেন, মামুন, টয়েল, মিল্লাত।
এ বিষয়ে গাবতলী উপজেলা প্রকৌশলী রিপন কুমার সাহার সঙ্গে কথা বললে তিনি জানান, যদি সড়ক থাকে তাহলে আমরা পরিদর্শন করে ওই স্থানে ব্রিজ নির্মাণ করার জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে প্রস্তাবনা পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়