নরসিংদীতে আটক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান

আগের সংবাদ

‘তোরে আমি কি জন্য একা যাইতে দিলাম’

পরের সংবাদ

মঠবাড়িয়ায় অজ্ঞাত নারীর গলিত লাশ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার তুষখালী ইউনিয়নে জানখালী (ভাইজোড়া) গ্রামের আকরাম মিয়ার ইট ভাটার পশ্চিম পাশে নদীর পাড় থেকে অজ্ঞাত এক নারীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের ধারণা অজ্ঞাত দুর্বৃত্তরা এ নারীকে হাত বেঁধে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে মরদেহ নদীতে ভাসিয়ে দেয়।
অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মো. ইব্রাহীম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশের কুইক রেসপন্স টিমসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করি। তিনি আরো জানান, চার ফুট উচ্চতার ওই নারীর মুখমণ্ডল বিকৃত ও অর্ধগলিত। তার পরনে খয়েরি ও সবুজ রঙের পেটিকোট, দুষর সাদা ছাপার ছেঁড়া কাপড়, একটি হাতের কব্জিতে দুটি চুড়ি রয়েছে, গলায় একটি সাদা কালো রঙের পুঁতির মালা এবং হাতের কব্জি নেটের জাল দিয়ে বাঁধা। মরদেহের মাথায় কোনো চুল নেই। অতিরিক্ত পুলিশ সুপার আরো জানান, মরদেহ জেলা মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই আসল রহস্য জানা যাবে। এ নারীর পরিচয় জানার জন্য তিনি সবার সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়