গুলশানের ইউনিমার্ট ভবনের আগুন নিয়ন্ত্রণে

আগের সংবাদ

ধাক্কা কাটিয়ে চাঙ্গা অর্থনীতি

পরের সংবাদ

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২

প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ২২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীতে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে দুজন নিহত হয়েছেন। তারা হলেন আরিফুল ইসলাম সোহেল (২৮) ও জাহাঙ্গীর আলম (৩২)। গতকাল রবিবার দুপুর ২টার দিকে বাড্ডা সাতারকুল রহমত উল্লাহ গার্মেন্টসের পাশে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বিকাল ৩টার দিকে তাদেরকে মৃত ঘোষণা করেন।
ঢাকার নবাবগঞ্জ জেলার আবুল হোসেনের ছেলে সোহেল স্ত্রী মেঘলাসহ পরিবার নিয়ে বাড্ডা সাতারকুল তালতলা এলাকায় থাকতেন। সাতারকুল ব্রিজের পাশে মা ইঞ্জিনিয়ারিং ওয়াকশপের কর্ণধার তিনি। আর জাহাঙ্গীরের বাড়ি ঢাকার নবাবগঞ্জ বান্দুরা বক্তনগর গ্রামে। তার বাবার নাম কুদ্দুস বিশ্বাস। উত্তর বাড্ডা স্বাধীনতা সরণির বাসিন্দা তিনি। ওয়ার্কশপটিতে মিস্ত্রী হিসেবে কর্মরত ছিলেন তিনি।
দুজনকে হাসপাতালে নিয়ে আসা দোকানের কর্মচারী মো. হোসাইন জানান, রবিবার দুপুরে তারা ৯ জন মিলে রহমত উল্লাহ গার্মেন্টস সংলগ্ন রাস্তার পাশে খালি জায়গায় স্টিল দিয়ে ঘর নির্মাণের কাজ করছিলেন। একই জায়গায় রাজমিস্ত্রীরা ইটের গাঁথনির কাজ করছিল। ওয়েল্ডিংয়ের কাজ করার সময় সেখান থেকে বিদ্যুতায়িত হয়ে অচেতন হয়ে পড়ে সোহেল ও জাহাঙ্গীর। এছাড়াও মিরাজ ও আদনান অচেতন হয়ে পড়েন। সোহেল ও জাহাঙ্গীরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত তাদের ঢামেক হাসপাতালে নেয়ার পরপরই চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দুজনের মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বাড্ডা থানা পুলিশকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়