মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

শ্যালকের গুলিতে ভগ্নিপতি নিহত

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর দারুস সালামে শ্যালকের গুলিতে ভগ্নিপতি নিহত হয়েছেন। গতকাল শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে দারুস সালামের কোটবাড়ী এলাকার একটি বাসায় এ ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে, নিহত ব্যক্তির নাম ফারুক হোসেন (৪৮)। পারিবারিক কলহের জেরে জাসফিকুর রহমান ভগ্নিপতি ফারুককে গুলি করেন। গুরুতর আহত অবস্থায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জাসফিকুরকে আটক করা হয়েছে।
দারুস সালাম থানার পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন বলেন, জাসফিকুর যে অস্ত্র দিয়ে গুলি করেছেন, সেটি তার মায়ের নামে লাইসেন্স করা। অস্ত্রটি জব্দ করা হয়েছে। তিনি আরো বলেন, কী কারণে এ ঘটনা ঘটেছে, সেটি তদন্ত করা হচ্ছে। জাসফিকুরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়