মাদকবিরোধী অভিযান : রাজধানীতে গ্রেপ্তার ১২৪

আগের সংবাদ

যোগ্যরা নৌকা পাননি যে কারণে : ‘বিদ্রোহী’ তকমায় মনোনয়ন পাচ্ছেন না জনপ্রিয়রা, আর্থিক কারণেও যোগ্যদের নাম আসছে না কেন্দ্রে

পরের সংবাদ

দুপক্ষের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত : মান্দায় নৌকার প্রার্থীকে প্রধান আসামি করে হত্যা মামলা

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : মান্দা উপজেলায় প্রতীক বরাদ্দের প্রথম দিনে গনেশপুর ইউনিয়নে সতিহাট বাসস্ট্যান্ড এলাকায় দুই পক্ষের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এমরান হোসেন রানা (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। ঘটনার পর থেকে এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে।
এ ঘটনায় রাতে গনেশপুর ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থী হানিফ উদ্দিন মণ্ডলকে প্রধান আসামি করে ১০৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০০ জনকে আসামি করে মান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার গনেশপুর ইউপির উত্তর শ্রীরামপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত নাসির উদ্দিনের ছেলে এমরান হোসেন রানা মারা গেলে তার বৃদ্ধা মা রেজিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান।
জানা গেছে, প্রতীক বরাদ্দের প্রথম দিনই ১২ নভেম্বর রাত ৮টায় গণেশপুর ইউপির নৌকার চেয়ারম্যান প্রার্থী হানিফ উদ্দিন মণ্ডল ও স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম বাবুল চৌধুরীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ১০ জন আহত হন?। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতীক বরাদ্দের পরই স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থীর নেতাকর্মীরা প্রচার-প্রচারণা করতে একটি মিছিল বের করেন। এর কিছুক্ষণ পর নৌকার প্রার্থী সমর্থকরা নৌকার পক্ষে একটি মোটরসাইকেল মিছিল বের করে এলাকায় শোডাউন দেন। এই সময় সতিহাট বাসস্ট্যান্ড এলাকায় দুই পক্ষের মুখোমুখি অবস্থানে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে বাবুল চৌধুরী সমর্থিত রানার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ১৮ নভেম্বর আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
মান্দা থানার উপ-পরিদর্শক ফারুক হোসেন বলেন, ১৯ নভেম্বর নিহতের মা রেজিয়া বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর রহমান জানান, এ ঘটনায় হানিফ উদ্দিন মণ্ডলকে প্রধান আসামি করে ১০৪ জনের নামসহ অজ্ঞাতনামা ২০০ জনকে উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে নিহতের মা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়