যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

হবিগঞ্জ : পূজামণ্ডপের পাশ থেকে সন্দেহভাজন যুবক আটক

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

হবিগঞ্জ প্রতিনিধি : সন্দেহজনক আচরণ মনে হওয়ায় হবিগঞ্জ শহরের একটি পূজামণ্ডপের পাশ থেকে পবিত্র কুরআন শরিফসহ এক যুবককে আটক করে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। শহরের চৌধুরীবাজার সর্বজনীন পূজামণ্ডপের পাশ থেকে গতকাল শুক্রবার বিকালে তাকে আটক করা হয়। সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) দৌস মোহাম্মদ আটকের বিষয়টি নিশ্চিত করেন।
তিনি জানান, ওই যুবক জানিয়েছে তার নাম মিজান। বাড়ি নোয়াখালী।
স্থানীয়রা জানান, ওই যুবক গতকাল শুক্রবার দুপুর থেকে মণ্ডপের আশপাশে ঘোরাফেরা করছিল। তার আচরণ সন্দেহজনক মনে হওয়ায় কয়েকজন যুবক তার ওপর নজর রাখেন। বিকালের দিকে মণ্ডপের পেছনে তাকে দেখা যায়। এ সময় স্থানীয়রা তাকে আটক করে ব্যাগে একটি কুরআন শরিফ পান। জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক বিপ্লব রায় সুজন বলেন, স্থানীয়রা ওই যুবককে আটক করে আমাকে খবর দেন। আমি গিয়ে নাম-পরিচয় জিজ্ঞাসা করলে সে জানায় তার নাম মিজান, বাড়ি নোয়াখালী। একপর্যায়ে সে নিজেকে পাগল দাবি করে। আমরা তারপর পুলিশকে খবর দেই।
বিষয়টি চৌধুরীবাজার পুলিশ ফাঁড়িকে জানালে পুলিশ এসে ওই যুবককে ফাঁড়িতে নিয়ে যায়।
সদর মডেল থানার ওসি মাসুক আলী জানান, পুলিশ ফাঁড়ি থেকে ওই যুবককে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়