যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

পার্বতীপুরে ৩৩ বোতল বিদেশি মদসহ আটক ১

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : পার্বতীপুরে বিপুল পরিমাণ বিভিন্ন ব্র্যান্ডের বিদেশি মদসহ সুকুমার মহন্ত (৪৬) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার চণ্ডীপুর ইউনিয়নের বড় হরিপুর পোদ্দারপাড়া থেকে মদগুলো উদ্ধার করা হয়। সুকুমার ওই গ্রামের মৃত্যু সুরেশ মহন্তের ছেলে।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পার্বতীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) এনামুল হকের নেতৃত্বে একদল পুলিশ পোদ্দারপাড়ায় সুকুমার মহন্তের বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির আঙিনার মাটির নিচে বিশেষ ব্যবস্থায় রক্ষিত বিভিন্ন ব্র্যান্ডের ও সাইজের ৩৩ বোতল বিদেশি মদ উদ্ধার করে। পার্বতীপুর মডেল থানার ওসি ইমাম জাফর বিষয়টি নিশ্চিত করে জানান, মদগুলোর আনুমানিক মূল্য ১ লাখ ২৪ হাজার ৫০০ টাকা। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়