যে কারণে টিকায় ব্যয়ের হিসাব দিতে নারাজ মন্ত্রী

আগের সংবাদ

কঠিন বার্তা দিল আওয়ামী লীগ : বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের প্রশ্নে আপস নয় > শেখ হাসিনা ছাড়া কেউ অপরিহার্য নয় > শৃঙ্খলা ভঙ্গকারীদের জন্য অশনি সংকেত

পরের সংবাদ

ইসলামপুর : আওয়ামী লীগের সাত নেতা বহিষ্কার

প্রকাশিত: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : নৌকার বিপক্ষে ও স্বতন্ত্র প্রার্থীর পক্ষে অবস্থান নেয়ায় জামালপুরের ইসলামপুরে আওয়ামী লীগের বিভিন্ন শাখার সাত নেতাকে বহিষ্কার করা হয়েছে। তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় তাদের বিরুদ্ধে এ সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হয়। গতকাল শুক্রবার সকালে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বহিষ্কৃতরা হলেন- পলবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কমল, গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক সর্দার, গোয়ালেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম বাদশা, চরপুটিমারী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য হানিফ উদ্দিন, চরগোয়ালিনী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলিনুর ইসলাম ও রেজাউল করিম রানা। উল্লেখিত নেতারা আগামী ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষে অবস্থান নিয়ে বিদ্রোহী প্রার্থী হয়েছেন। কেউ কেউ আবার বিদ্রোহী প্রার্থীর হয়ে প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছেন। এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, আসন্ন ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষ নেয়ায় তাদের বিরুদ্ধে এ সাংগঠনিক সিদ্ধান্ত নেয়া হয়। পরবর্তীতে যারাই এমন সাংগঠনিক পরিপন্থি কাজে অংশগ্রহণ করবে তাদের বিরুদ্ধেও এ ধরনের সিদ্ধান্ত নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়