জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

রংপুরে দোরাইস্বামী : পানি বণ্টন ও টেকসই সমাধানে আলোচনায় বসতে প্রস্তুত ভারত

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : তিস্তাসহ অভিন্ন সব নদীর পানির সমবণ্টন ও টেকসই সমাধানে যে কোনো সময় আলোচনায় বসতে ভারত সরকার প্রস্তুত বলে জানিয়েছেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। গতকাল মঙ্গলবার রংপুর সিটি করপোরেশনকে ভারতের দেয়া অ্যাম্বুলেন্স উপহার দিতে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।
এ সময় বর্ডার কিলিং বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে দোরাইস্বামী বলেন, অবৈধ কর্মকাণ্ডের কারণেই বর্ডার কিলিংয়ের মতো ঘটনা ঘটছে। তাই বর্ডার এলাকায় উভয় দেশের নাগরিককেই অবৈধ কর্মকাণ্ড থেকে বিরত থাকার আহ্বান জানান তিনি। এ বিষয়ে উভয় দেশের সরকারের আলোচনার কথাও জানান ভারতীয় হাইকমিশনার।
এর আগে হাইকমিশনার রংপুর সিটি করপোরেশনের হলরুমে রংপুর সিটি করপোরেশনের কর্মকর্তা, কর্মচারী ও কাউন্সিলরদের সঙ্গে আলাপকালে বলেন, ভারত সরকারের অনুদানের ২৫ কোটি টাকায় রংপুর সিটি করপোরেশনের বিভিন্ন উন্নয়নমূলক কাজ করা হচ্ছে। প্রায় ৮০ শতাংশ উন্নয় কাজ শেষ হয়েছে। ভারত ও বাংলাদেশের যে বন্ধুত্ব সম্পর্ক আমরা তা আরো গভীরে নিয়ে যেতে চাই।
এ সময় ভারতের সহকারী হাইকমিশনার সনজীব কুমার ভাট্টি, রংপুর সিটি করপোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাট্টি, সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন মিঞা, প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু প্রমুখ উপস্থিত ছিলেন। পরে রংপুর চেম্বার আয়োজিত মতবিনিময় সভায় যোগ দেন ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়