জাবির ভর্তি পরীক্ষা : প্রক্সি দিতে গিয়ে বুয়েট শিক্ষার্থী কারাগারে

আগের সংবাদ

এশিয়ান আর্চারিতে পদক খরা ঘোচাল বাংলাদেশ

পরের সংবাদ

জমি নিয়ে বিরোধে ৩ জনকে কুপিয়ে জখম

প্রকাশিত: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : আদিতমারী উপজেলায় জমি নিয়ে বিরোধের জেরে নিজ বাড়ির সামনে পেয়ে তিনজনকে কুপিয়েছে প্রতিপক্ষ। গত সোমবার রাতে আহতদের মধ্যে কৃষক মনিরুজ্জামান বিচার চেয়ে পাঁচজনের নামে আদিতমারী থানায় লিখিত অভিযোগ করেন। আহত মনিরুজ্জামান উপজেলার পশ্চিম ভেলাবাড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে। অভিযোগে জানা গেছে, বাড়ির পাশের একটা জমি নিয়ে মনিরুজ্জামানের সঙ্গে প্রতিবেশী মৃত ধন মামুদ সরকারের ছেলে সারোয়ার হোসেনের বিরোধ রয়েছে। ১৯৭৭ সালে কেনার পর থেকে জমি নিজ দখলে নিয়ে চাষাবাদ করছেন কৃষক মনিরুজ্জামান। সেই জমি জবরদখলের চেষ্টা করছেন সারোয়ার হোসেন, যা নিয়ে আদালতে একাধিক মামলা বিচারাধীন। গত শুক্রবার ওই জমি থেকে নিজের রোপণ করা আমন ধান কেটে বাড়ি ফিরছিলেন মনিরুজ্জামান। ধান নিয়ে প্রতিপক্ষের বাড়ির সামনে দিয়ে আসার সময় সারোয়ার দলবল নিয়ে ধান কেড়ে নেন এবং তাকে মারধর করতে শুরু করেন। খবর পেয়ে মনিরুজ্জামানের চাচাতো ভাই আজিজুল ইসলাম (৫২) ও আসাদুল ইসলম (৪০) ঠেকাতে আসেন। এ সময় মনিরুজ্জামান ও তার দুই চাচাতো ভাইকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেন সারোয়ার ও তার লোকজন। পরে স্থানীয়রা ছুটে এসে আহতদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে পরদিন শনিবার উন্নত চিকিৎসার জন্য আসাদুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এ ঘটনায় আহত মনিরুজ্জামান বাদী হয়ে পাঁচজনের নামে সোমবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেন। তবে মঙ্গলবার সন্ধায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক বা গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তারুল ইসলাম জানান, অভিযোগটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়