‘শিশু বক্তা’ রফিকুল মাদানীর বিরুদ্ধে চার্জশিট

আগের সংবাদ

চমক থাকছে টাইগার স্কোয়াডে ; মিরপুরে পতাকা উড়িয়ে পাকিস্তানের অনুশীলন

পরের সংবাদ

বাস থেকে গাঁজা ও ফেনসিডিলসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি : কচুয়ায় আবারো রিলাক্স বাস থেকে ১৪ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিলসহ দুই যুবক-যুবতীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মিনু বেগম (২৭) কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জয়মঙ্গলপুর গ্রামের মো. আব্দুল মতিনের স্ত্রী এবং মো. শফিক শেখ (২৫) গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার খান্দারপাড় নতুন বাড়ির মৃত রোস্তম শেখের ছেলে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল রবিবার সকাল সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক সড়কের জগৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় গেটসংলগ্ন এলাকায় চাঁদপুরগামী রিলাক্স বাসে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডিনসহ তাদের গ্রেপ্তার করে পুলিশ।
কচুয়া থানার ওসি মো. মহিউদ্দিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএমের (বার) সার্বিক নির্দেশনায় আমরা মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে আসছি। তার অংশ হিসেবে আমরা জগৎপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় গেটসংলগ্ন এলাকায় চাঁদপুরগামী রিলাক্স বাসে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজা ও ৩৫ বোতল ফেনসিডলিসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করি।
তাদের বিরুদ্ধে কচুয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রজু করে কোর্টে সোপর্দ করার মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
উে ল্লখ্য, এর আগেও বেশ কয়েকবার রিলাক্স পরিবহনের বাস থেকে মাদকদ্রব্যসহ কয়েকজন আটক করা হয়েছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়