দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

সরাইল হাসপাতাল পেল চিকিৎসাসামগ্রী

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের উদ্যোগে সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সরঞ্জাম প্রদান করা হয়েছে। এছাড়া বঙ্গবন্ধু কর্নার স্থাপনও করা হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে বক্তব্য রাখেন- সরাইল উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দীন ঠাকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল হক মৃদুল, সরাইল সার্কেল সিনিয়র এএসপি মো. আনিছুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোমান মিয়া প্রমুখ।
পরে সরাইলের জনসাধারণের উন্নত ও জরুরি স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে সরাইল স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি মেশিনসহ হুইল চেয়ার, রক্তচাপ পরিমাপক যন্ত্র, স্টেথো, ওজন পরিমাপক যন্ত্র, রোগীদের জন্য স্ক্রিন ও ইসিজি ট্রলি প্রদান করা হয়। পাশাপাশি হাসপাতালের সৌজন্যে সরাইল গণগ্রন্থাগারে (পাবলিক লাইব্রেরি) অর্ধশতাধিক বইসংবলিত বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়। এছাড়া একই দিনে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে ফ্রি হার্ট ক্যাম্পের আয়োজন করা হয়। হৃদরোগ বিশেষজ্ঞ সহকারী অধ্যাপক ডা. শরদিন্দু শেখর রায়ের তত্ত্বাবধানে দুই শতাধিক রোগীকে বিনামূল্যে হৃদরোগের পরামর্শ ও ফ্রি ইসিজিসহ তাৎক্ষণিক চিকিৎসা প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়