দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

সংসদের পঞ্চদশ অধিবেশন শুরু কাল

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চলমান একাদশ জাতীয় সংসদের পঞ্চদশ অধিবেশন আগামীকাল রবিবার থেকে শুরু হচ্ছে। বিকাল ৫টায় সংসদের অধিবেশন বসবে। সংবিধানের ৭২ অনুচ্ছেদের (১) দফায় প্রদত্ত ক্ষমতাবলে গত ২৭ অক্টোবর রাষ্ট্রপতি আবদুল হামিদ ১৪ নভেম্বর বিকাল ৫টায় রাজধানীর শেরে বাংলা নগরে অবস্থিত জাতীয় সংসদ ভবনের সংসদ কক্ষে একাদশ জাতীয় সংসদের পঞ্চদশ অধিবেশনের আহ্বান করেন। অধিবেশন শুরুর দিন বিকাল ৪টায় সংসদের কার্য-উপদেষ্টা কমিটির বৈঠকে অধিবেশনের মেয়াদ নির্ধারণ করা হবে। সংসদ সচিবালয় জানিয়েছে, সংসদের পঞ্চদশ এ অধিবেশনটি স্বল্পকালীন হবে। মূলত নিয়ম রক্ষার জন্যই এ অধিবেশন আহ্বান করা হয়েছে। করোনা সংক্রমণের কারণে বিগত কয়েকটি অধিবেশনের মতো এ অধিবেশনে সাংবাদিকদের প্রবেশাধিকার থাকছে না।
তবে এ অধিবেশনে বেশ কয়েকটি বিল পাস করা হবে এবং কয়েকটি বিল উত্থাপিত হবে বলে জানা গেছে। গতকাল শুক্রবার মধ্যরাত থেকে অধিবেশন ঘিরে নিরাপত্তা জোরদারে বিশেষ কিছু নির্দেশনা জারি করেছে ডিএমপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়