দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

পিপিপি : গণতন্ত্র প্রতিষ্ঠার পর নির্বাচন দাবি

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য দেশবাসীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছে পাকমন পিপলস পার্টির (পিপিপি) নেতারা। তারা বলেন, আগে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হবে। তারপর নির্বাচন। দেশে গণতন্ত্রই যদি না থাকে তাহলে নির্বাচন দিয়ে কী হবে। গতকাল শুক্রবার বিকালে জাতীয় প্রেস ক্লাবের সামনে পিপিপি আয়োজিত এক কর্মী সভায় নেতারা এসব কথা বলেন।
দলের সভাপতি মো. জাহিদুল হক জাহেদ বলেন, আগ্রাসী শক্তিগুলোর বিরুদ্ধে পাকমন রাজনৈতিক লড়াই চালিয়ে যাবে। কোনো বিদেশি মদদ নয়, কোনো জঙ্গিবাদ নয়, জাতিকে নিজস্ব ধ্যান-ধারায় গণতান্ত্রিক উত্থান ঘটাতে হবে। তিনি আরো বলেন, ভারতীয় আগ্রাসনে দেশের নদনদীর অবস্থা শোচনীয়। ভারত তার স্বার্থের জন্য ৫৪টি নদীর উজানে বাঁধ নির্মাণ করেছে। যার কারণে বাংলাদেশের নদীগুলোতে প্রয়োজনীয় পানি পাচ্ছে না। আবার বন্যার সময় যখন এদেশে পানির প্রয়োজন হয় না, তখন ভারত বাঁধ খুলে দেয়ায় এদেশে উপকূলীয় এলাকা প্লাবিত হয়ে চরম ক্ষতির শিকার হয় মানুষ। ভারতের এ আচরণ বন্ধ করতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়