দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

চকবাজারে সহকর্মীর হাতে খুন

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) চকবাজার থানা এলাকায় সহকর্মীর হাতে সহকর্মী খুনের ঘটনা ঘটেছে। ঘাতক তরুণ শিপনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আর নিহত তরুণ শাকিলের মরদেহ ময়নাতদন্তের জন্য গতকাল শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ুম ভোরের কাগজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
এর আগে গত বৃহস্পতিবার রাতে পুরনো কেন্দ্রীয় কারাগারের নির্মাণাধীন ভবনের সীমানাপ্রাচীর থেকে ওই তরুণের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শাকিলের গ্রামের বাড়ি রংপুরের মিঠাপুকুর উপজেলায়। বাবার নাম আমিনুল ইসলাম। পুরনো ঢাকা কেন্দ্রীয় কারাগারের পাশেই পানির ব্যবসা করত সে। চকবাজার থানার ইন্সপেক্টর তদন্ত তাসলিমা আক্তার জানান, গত বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় কারাগার নবনির্মিত ভবনের সীমানার ভেতর থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। গতকাল ভোরে মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে।
আবদুল কাইয়ুম বলেন, নিহত তরুণ আর শিপন ওই এলাকায় পানির ব্যবসা করত। তাদের মধ্যে ব্যবসাগত বিষয় নিয়ে দ্ব›দ্ব হয়। এরই জের ধরে শিপন গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটায়। পরে লাশ ফেলে পালিয়ে যায়। আমরা লাশ উদ্ধারের পর তদন্ত শুরু করি। অল্প সময়ের মধ্যেই দোষীকে শনাক্ত করে গ্রেপ্তারে সমর্থ হই। শিপন প্রাথমিকভাবে তার দোষ স্বীকার করেছে। বিস্তারিত জানতে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়