দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

কামারখন্দে দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : শেখ রাসেল দীপ্ত জয় উল্লাস অদম্য আত্মবিশ্বাস সেøাগানকে সামনে রেখে সিরাজগঞ্জের কামারখন্দে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে দাবা প্রতিযোগিতার সমাপনী পুরস্কার ও উপজেলা পাবলিক লাইব্রেরির সেরা পাঠকের পুরস্কার বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা পাবলিক লাইব্রেরির সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পাবলিক লাইব্রেরির হলরুমে পুরস্কার বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরিনা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি সাংসদ অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না দাবা প্রতিযোগিতায় প্রথম স্থান রায়হান ও রানার্সআপ মুকুল এবং সেরা পাঠক ইমরান রানা ও অন্তরা খাতুনের হাতে পুরস্কার তুলে দেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কে এম হোসেন আলী হাসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম শহিল্লাহ সবুজ, জেলা প্রেস ক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সেলিম রেজা, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সেখ, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান সম্পা রহমান, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি ও উপজেলা পাবলিক লাইব্রেরি সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক আনোয়ার হোসেন, কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল্লাহ প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়