দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

রাজধানীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় বাথরুমে রাখা পানিভর্তি বালতিতে পড়ে রোজা আক্তার নামে এক বছরের শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ৭টার দিকে মৃত ঘোষণা করেন।
শিশু রোজার বাবা জোবায়ের হোসেন জানান, ঘটনার সময় রোজা ও তার মা জাহানারা বেগম বাসায় ছিল। রোজা সবে হাঁটা শিখেছে। জাহানারা অসুস্থ থাকায় খাটে শোয়া ছিল। মায়ের অগোচরে শিশুটি হাঁটতে-হাঁটতে বাথরুমে চলে যায়। কিছুক্ষণ পর শিশুটিকে বিছানায় না পেয়ে বাথরুমে গিয়ে দেখেন বালতির পানিতে উপুড় হয়ে পড়ে আছে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জোবায়ের হোসেন জানান, কুতুবখালী কবরস্থান রোডের কবিরাজ গলির পাঁচ তলা ভবনের দ্বিতীয় তলায় ভাড়া থাকেন তারা। যাত্রাবাড়ীতে মোটরপার্টসের দোকানে কাজ করেন তিনি। গ্রামের বাড়ি হবিগঞ্জের বানিয়াচং উপজেলায়।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানায় অবহিত করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়