দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

তারাকান্দা ইউপি : বিতর্কিত ব্যক্তিকে আ.লীগের মনোনয়ন না দেয়ার আহ্বান

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ৬নং ঢাকুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী বিতর্কিত ব্যক্তি ইকরামুল হক তালুকদারকে দলীয় মনোনয়ন না দেয়ার জন্য দলটির প্রতি আহ্বান জানিয়েছেন তৃণমূল পর্যায়ের স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা।
লিখিত অভিযোগে তারা বলেন, ইকরামুল হক তালুকদারের পিতা ছিলেন একাত্তরের মুক্তিযুদ্ধে স্বাধীনতাবিরোধী শান্তি কমিটির সদস্য। তার আপন চাচা মুক্তিযুদ্ধ চলাকালে শান্তি কমিটির চেয়ারম্যান হয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছিলেন। ইকরামুল হক তালুকদার নিজেও প্রথমে জাতীয় পার্টি, পরে বিএনপিতে আসেন। বিএনপি ঘরানা হিসেবে তারাকান্দায় তিনি সুপরিচিত।
কিন্তু অবাক বিষয় হলো নিজের স্বার্থসিদ্ধির জন্য ইকরামুল হক তালুকদার বিস্ময়করভাবে প্রভাব খাটিয়ে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মনোনীত হন। এ নিয়ে খোদ আওয়ামী লীগে ক্ষোভের সৃষ্টি হলে ইউনিয়ন আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধারা বিষয়টি দলের হাইকমান্ডকে অবগত করেন। কিন্তু রহস্যজনকভাবে সেই দাবির প্রতি কর্ণপাত করা হয়নি। অভিযোগকারীদের মধ্যে ৬নং ঢাকুয়া ইউনিয়নের ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. মুজিবর রহমান ফকির ও আব্দুর রহমান জানান, এতো কিছুর পরও বিতর্কিত ওই ব্যক্তিকে নৌকার মনোনয়ন দিলে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন হবে। দলের ভেতরে ও সাধারণ ভোটারদের মাঝে সৃষ্টি হবে নেতিবাচক প্রতিক্রিয়া। তাই প্রকৃত ও যোগ্য আওয়ামী লীগ নেতাকে চেয়ারম্যান পদে সমর্থন ও মনোনয়ন দেয়ার জন্য দলের প্রতি আহ্বান জানান তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়