চকবাজারে প্লাস্টিক গোডাউনে আগুন

আগের সংবাদ

তথ্যপ্রযুক্তি সম্মেলনে রাষ্ট্রপতি : বাংলাদেশ বিশ্বের দ্বিতীয় বৃহত্তর ফ্রিল্যান্সার দেশ

পরের সংবাদ

রংপুরের অপহৃত কিশোরী নোয়াখালীতে উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ আপডেট: নভেম্বর ১১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের ভূপতিপুর গ্রামে অভিযান চালিয়ে রংপুর থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার এবং অপহরণকারী ও ধর্ষককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ ও র‌্যাব-১৩। গ্রেপ্তারকৃত শাকিল (২২) রংপুর জেলার কোতোয়ালি থানার পূর্ব খাসবাগ গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে।
গত মঙ্গলবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১ (সিপিসি-৩) ল²ীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন। বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার রাতে র‌্যাব-১১, সিপিসি-৩, ল²ীপুর ও সিপিএসসি, র‌্যাব-১৩ রংপুর-এর সমন্বয়ে একটি বিশেষ আভিযানিক দল বেগমগঞ্জ থানার ৫নং ছয়ানী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভূপতি গ্রামে অভিযান চালায়। এ সময় আব্দুল মালেকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত কিশোরী (১৫) এবং অপহরণকারী ও ধর্ষণকারী আসামি শাকিলকে (২২) গ্রেপ্তার করে।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, গ্রেপ্তারকৃত আসামি মো. শাকিল (২২) ভুক্তভোগীকে ফুসলিয়ে অপহরণ করে। এরপর নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানীতে নিয়ে আসে এবং তাকে ধর্ষণ করে।
উক্ত ঘটনায় ভিকটিমের পরিবার কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি থানায় ৭ নভেম্বর নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। উদ্ধার ভিকটিম ও গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‌্যাব-১৩, রংপুর বরাবর হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়