জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

ডিআরইউ মিডিয়া ক্রিকেট শুরু

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আজ থেকে মাঠে গড়াচ্ছে ‘ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট। এবারের প্রতিযোগিতায় ৫২টি মিডিয়া হাউস অংশ নিচ্ছে। নকআউট পদ্ধতিতে দলগুলোকে ৮টি গ্রুপে বিভক্ত করা হয়েছে। প্রতি গ্রুপের চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে। আট গ্রুপের চ্যাম্পিয়ন কোয়ার্টার ফাইনাল খেলবে। কোয়ার্টার ফাইনাল শেষে সেমিফাইনাল ও ফাইনাল। সিক্স এ সাইড খেলাগুলো অনুষ্ঠিত হবে পল্টন ময়দানে।
গতকাল সংগঠনের সাগর-রুনী মিলনায়তনে টুর্নামেন্ট উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডিআরইউর ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসা এসব তথ্য জানান।
ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মসিউর রহমান খান। ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে গতকাল টুর্নামেন্টের জার্সি উন্মোচন এবং ড্র অনুষ্ঠিত হয়। ড্র অনুষ্ঠানে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রপের মার্কেটিং এন্ড কমিউনিকেশন বিভাগের সিনিয়র ডেপুটি অপারেটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন, ডিআরইউ সহসভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, নারী বিষয়ক সম্পাদক রীতা নাহার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক হালিম মোহাম্মদ, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যাণ সম্পাদক খালিদ সাইফুল্লাহ, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রুমানা জামান, রফিক রাফি ও নার্গিস জুঁই উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়