ক্র্যাবের ২ সদস্যকে হুমকি দেয়া পুলিশ সদস্য প্রত্যাহার

আগের সংবাদ

গাপটিল-বাটলার শ্রেষ্ঠত্বের লড়াই

পরের সংবাদ

শেখ রাসেল স্মৃতি অনূর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্ট

প্রকাশিত: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামে শেখ রাসেল স্পোর্টস একাডেমির আয়োজনে দেশের বিভিন্ন জেলার আটটি দলের অংশগ্রহণে আজ থেকে শুরু যাচ্ছে শেখ রাসেল স্মৃতি অনূর্ধ্ব-১৫ ফুটবল টুর্নামেন্ট। নকআউটভিত্তিক এ প্রতিযোগিতায় অংশ নেয়া দলগুলো হলো শেখ রাসেল স্পোর্টস একাডেমি, ফেনী স্পোর্টস একাডেমি, নারায়ণগঞ্জ ডিএসএস ফুটবল ক্লাব একাডেমি, গোপালগঞ্জ ফুটবল ক্লাব অ্যান্ড একাডেমি, পুরাতন ভাড়ালিয়া ফুটবল একাডেমি, শেখ মনি ক্রীড়া চক্র, নসরুল হামিদ স্পোর্টস একাডেমি ও এফসি ব্রাহ্মণবাড়িয়া। গতকাল বেইলি রোডে মিনিস্টার অ্যাপার্টমেন্টে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান একাডেমির সভাপতি আহমেদ আসিফুল হাসান। এ সময় একাডেমির সিনিয়র সহসভাপতি কামরুন্নেসা আশরাফ দিনা, শেখ রাসেল স্পোর্টস একাডেমির প্রতিষ্ঠাতা শাহজাহান কবির, সহসভাপতি হাবিব শেখ ও সাধারণ সম্পাদক শামীম কবিরসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আহমেদ আসিফুল হাসান বলেন, এ বছর আমরা ফুটবল টুর্নামেন্টের আয়োজন করছি। আগামী বছর থেকে ১৮ অক্টোবর জাতীয় শেখ রাসেল দিবস উপলক্ষে কেবল ফুটবল নয়, বিভিন্ন ডিসিপ্লিনের একটি ক্রীড়া উৎসব করতে চাই।
তিনি আরো বলেন, ফুটবল টুর্নামেন্ট আয়োজনের পাশাপাশি অন্য ডিসিপ্লিনেও আমাদের একাডেমি খেলবে। সে লক্ষ্যে কাবাডি, ব্যাডমিন্টন, বক্সিং, হ্যান্ডবলসহ বেশ কিছু ডিসিপ্লিনের ফেডারেশনের কর্মকর্তাদের সঙ্গে কথা হয়েছে। আমরা ওইসব ডিসিপ্লিনেও খেলব। টুর্নামেন্টের ফাইনাল খেলা ১৩ নভেম্বর বিকাল ৪টায় পল্টন ময়দানে অনুষ্ঠিত হবে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেবেন মুজিবর রহমান নিক্সন এমপি।
বিশেষ অতিথি হিসেবে থাকবেন ঢাকা আবাহনী ক্রীড়া চক্র লিমিটেডের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। পুরস্কার বিতরণে সভাপতিত্ব করবেন শেখ রাসেল স্পোর্টস একাডেমির সভাপতি আহমেদ আসিফুল হাসান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়