ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

বালতির পানিতে দুই বোনের মৃত্যু

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে পানিভর্তি বালতিতে পড়ে সাবা ও সাহারা নামে তিন বছর বয়সি যমজ দুই বোনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সকাল ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার মসজিদপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন। শিশু সাবা ও সাহারা ওই এলাকার পুলিশ কনস্টেবল এবাদ আলীর মেয়ে।
এবাদ আলী জানান, সকাল প্রায় ১০টার দিকে শিশু দুটি বালতির পানিতে পরনের প্যান্ট রেখে নাড়াচাড়া করছিল। এ সময় তাদের মা ময়লা ফেলতে বাড়ির বাইরে যান। এসে দেখেন পানিভর্তি বালতির ভেতরে দুই বোনের মাথা নিচে ও পা উপরে। সে সময় দ্রুত তাদের চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তিনি বলেন, ভাড়া বাসায় সব সময় পানি পাওয়া যায় না। তাই বালতিতে অতিরিক্ত পানি ধরে রাখা ছিল।
ওসি জানান, শিশু দুটি একসঙ্গে মারা যাওয়ায় বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বর্তমানে শিশু দুটির মরদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সদর মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এদিকে একসঙ্গে যমজ দুই বোনের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়