ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

ট্যুরিস্ট পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী আজ

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ট্যুরিস্ট পুলিশের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ভ্রমণকারীদের নিরাপত্তা দেয়াসহ দেশের পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে ৭ বছর আগে বাংলাদেশ পুলিশের বিশেষায়িত এ ইউনিটটি গঠিত হয়। পর্যটন নিরাপত্তা ও সেবায় নিয়োজিত ট্যুরিস্ট পুলিশের ৮ বছর পূর্তি উপলক্ষে চার দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর ভেন্যু হিসেবে নির্বাচন করা হয়েছে বিশ্বের দীর্ঘতম সমুদ্রসৈকত কক্সবাজার।
পুলিশ সদর দপ্তর সূত্রে জানা গেছে, আজ সোমবার কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা বিচ থেকে লাবণী বিচ পর্যন্ত বর্ণাঢ্য র?্যালির মধ্য দিয়ে শুরু হবে প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন প্রধান অতিথি হিসেবে র?্যালির উদ্বোধন করবেন। প্রতিষ্ঠাবার্ষিকীর অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে সেমিনার, আলোচনা সভা, লাবণী বিচে ফানুস ওড়ানো, লাইট শো ও আতশবাজি। সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনে পর্দা নামবে আগামী ১১ নভেম্বর। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়