ভ্রমণ ভিসায় ৫০০ জনকে দুবাই পাচার, গ্রেপ্তার ৮

আগের সংবাদ

কপ-২৬ : জলবায়ু বিপর্যয় রোধ > গরিব দেশগুলোকে ২৯ কোটি পাউন্ড দেবে ব্রিটেন

পরের সংবাদ

কুষ্টিয়ায় স্কুলছাত্র হত্যায় একজনের ফাঁসি : ২ জনের জেল

প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, কুষ্টিয়া : জেলার মিরপুরে আলোচিত স্কুলছাত্র দেব হত্যা মামলার আসামি সবুজ মল্লিকের ফাঁসি, এরশাদ আলীর আমৃত্যু কারাদণ্ড এবং হাবিবুর রহমানকে ১৪ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। গতকাল রবিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক সৈয়দ হাবিবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পরে আসামিকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। তবে আসামি এরশাদ ও হাবিবুর রহমান পলাতক রয়েছে।
এজাহার সূত্রে জানা যায়, ২০১৮ সালের জুন মাসে স্কুলছাত্র দেব দত্ত বাড়ি থেকে বের হয়ে মিরপুর উপজেলার চিথলিয়া মৃত মোশারফ হোসেনের ছেলে তালিম মাস্টারের কাছে প্রাইভেট পড়ে বাড়িতে যায়। পরে স্কুলছাত্র বাড়িতে আর ফিরে না আসায় খোঁজাখুঁজির একপর্যায়ে প্রতিবেশীর মাধ্যমে জানতে পারেন অজ্ঞাত ব্যক্তি স্কুলছাত্র দেব দত্তকে মোটরসাইকেল করে অপহরণ নিয়ে যায়। অপহরণকারীরা ফোনে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার পরের দিন নিহতের বাবা পবিত্র কুমার দত্ত মিরপুর থানায় একটি এজাহার দায়ের করেন।
ঘটনার তদন্ত সাপেক্ষে মিরপুর থানা পুলিশ ৫ জনকে আটক করে। ২০১৮ সালের ২৬ জুন আটককৃত দুই আসামি ‘বন্দুকযুদ্ধে’ নাঈম ইসলাম (২৭) ও জোয়ার আলী (২৮) নিহত হয়। তারা দুজনই স্কুলছাত্র দেব দত্ত অপহরণ ও হত্যা মামলার আসামি এবং তাদের স্বীকারোক্তি অনুযায়ী নাঈমের বাড়ির শৌচাগারের পাশে গর্ত খুঁড়ে দেব দত্তের হাত-পা বাঁধা বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়