দেশে ২ মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ৮৪৬

আগের সংবাদ

ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে সেমিতে অস্ট্রেলিয়া

পরের সংবাদ

করোনা সংক্রমণ রোধে রংপুরে সাইকেল র‌্যালি

প্রকাশিত: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : ‘সর্বদা স্বাস্থ্যবিধি মেনে চলুন, কোভিড-১৯ ভ্যাকসিন নিন এবং করোনায় ক্ষতিগ্রস্ত শিশু ও পরিবারগুলোর পাশে দাঁড়ান’ ব্যানারে এ প্রত্যাশা ও দাবিকে সামনে রেখে শিশু-কিশোর-কিশোরীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘সবুজের স্বপ্ন জয়’ ইউনিসেফের ব্যবস্থাপনা এবং রংপুর সিটি করপোরেশনের সহায়তায় গতকাল শুক্রবার রংপুরে সাইকেল র‌্যালি করে। র‌্যালিটি নগরীর টাউন হল চত্বর থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
রংপুর সদরসহ বিভিন্ন উপজেলা থেকে আসা সবুজের স্বপ্ন জয়ের অর্ধশতাধিক কিশোর-কিশোরী সাইক্লিস্ট প্ল্যাকার্ডে ‘কোভিড-১৯ ভ্যাকসিন নিজে নিন, অন্যকেও নিতে বলুন’, ‘মানবিকতা ও সাম্প্রদায়িক সম্প্রীতিতে যেন একে অন্যের পাশে থাকি’, ‘শিশুদের জন্য বাল্যবিয়ে ও শিশুশ্রম মুক্ত জীবন নিশ্চিত করুন’, ‘দেশের সর্বত্র শিশুবান্ধব পরিবেশ ও সেবা নিশ্চিত করুন’, ‘শিশু-কিশোর কিশোরীদের জন্য সহিংসতা-নিপীড়নমুক্ত ও বৈষম্যহীন জীবন চাই’ এবং ‘সংক্রমণ কমছে তবুও স্বাস্থ্যবিধি মেনে চলুন’ বার্তা নিয়ে সাইকেল র‌্যালিতে অংশগ্রহণ করে।
সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ বেতার রংপুর কেন্দ্রের আঞ্চলিক পরিচালক ড. হারুন-অর-রশিদ ও অধ্যাপক শাহ আলম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়